জকিগঞ্জ থেকে যেভাবে তুলে নেয়া হয় ডা. মাহফুজকে

জকিগঞ্জ টুডে ডেস্ক:: ডিবি পুলিশ পরিচয়ে জকিগঞ্জ থেকে এক ডাক্তারকে রাতের বেলায় নিজ বাড়ী থেকে তুলে নেয়ার খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে কালিগঞ্জ বাজারের চিকিৎসক উপজেলার কসকনকপুর ইউনিয়নের উত্তর কসকনকপুর (ব্রাক্ষণগ্রাম) গ্রামের বাসিন্দা আব্দুল মান্নানের ছেলে ডা. মাহফুজুল আলম (৩০)কে তার নিজ বাড়ী থেকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে কয়েকজন লোক তুলে নিয়ে গেছে।

ডা. মাহফুজ আলমের মামা জকিগঞ্জ পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোসলেহ উদ্দিন সুহেল জানিয়েছেন, বৃহস্পতিবার দিনের বেলায় ৩ জন লোক ডিবি পরিচয় দিয়ে কালিগঞ্জ বাজারে এসে মাহফুজের কাছ থেকে তার মোবাইল নাম্বার নিয়ে যায়। রাত সাড়ে ১০ টার দিকে একটি গাড়ী নিয়ে কয়েকজন লোক বাড়ীতে এসে কথা বলার জন্য তাকে বাড়ী থেকে বের করে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়।

ডা. মাহফুজ আলমের ফুফুত ভাই জানান, একটি সোনালী রংয়ের হাইয়েস মাইক্রোবাসে করে অজ্ঞাত ৬/৭ জন লোক ডিবি পুলিশ পরিচয় দিয়ে জিজ্ঞাসাবাদের কথা বলে তাকে বাড়ী থেকে তুলে নিয়ে গেছে। ডিবি পুলিশ পরিচয়ধারী লোকদের পরনে ডিবি পুলিশের কোন পোশাক ছিলোনা বলে তিনি জানিয়েছেন। রাত ৩ টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত ডা. মাহফুজুল আলমের কোন সন্ধান পায়নি তার পরিবার। এ নিয়ে জকিগঞ্জ থানায় সাধারণ ডায়রী করার প্রস্তুতি চলছে।

এদিকে ডা. মাহফুজুল আলমকে উদ্ধারে পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছে বলে জানাগেছে। জকিগঞ্জ-সিলেট সড়কের বিভিন্ন স্থানে পুলিশ চেকপোস্ট বসিয়েছে। প্রতিটি গাড়ীতেই তল্লাসি চালানো হচ্ছে।

ডা. মাহফুজ ২ ছেলে ২ মেয়ের জনক। তিনি জকিগঞ্জ ডক্টর সোসাইটির সদস্য ও সিলেটের নর্থইস্ট মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাশ করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ থেকে ইন্টার্নী করেন। প্রায় ৩ বছর আগে তিনি হেলিকাপ্টার বানানোর চেষ্টা করে এলাকায় আলোচিত হয়েছিলেন। ডা. মাহফুজকে অক্ষতবস্থায় ফিরে পেতে পরিবারের পক্ষ থেকে সকলের সহযোগিতা কামনা করা হয়েছে। ডা. মাহফুজুল আলম আজ বৃহস্পতিবারের প্রকাশিত ৩৯ তম বিশেষ বিসিএসের এমসিকিউ টাইপের লিখিত পরীক্ষায় উর্ত্তিণ হয়েছেন।

জকিগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার জানিয়েছেন, ডিবি পরিচয়ে ডা. মাহফুজকে তুলে নেয়ার অভিযোগ পাওয়ার পরই বিষয়টি সিলেট পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা, ডিবি পুলিশসহ সংশ্লিষ্টদেরকে জানানো হয়েছে। ডিবি পুলিশ জকিগঞ্জে এ ধরনের অভিযানে আসেনি বলে প্রাথমিকভাবে জানা গেছে। মাহফুজকে উদ্ধার করতে জকিগঞ্জের সাথে সংযুক্ত সকল সড়কে চেকপোস্ট বসানো হয়েছে। রাত ৩টা পর্যন্ত মাহফুজের কোনো সন্ধান পাওয়া যায়নি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর